এবার আয় করুন ফ্রি বিটকয়েন [৩য় পর্ব]- নিয়ে নিন 0.0004 BTC একদম ফ্রি, আর করুন আগের চেয়েও বেশি

অনেক দিন আবার আসলাম আপনাদের মাঝে... কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন ।

আজকে আমি আপনাদেরকে নতুন একটা সিস্টেম সম্পর্কে বলব । যার মাধ্যমে আপনি আগের চেয়ে অনেক বেশি বিটকয়েন আয় করতে পারবেন । তো শুরু করা যাক...

আজ আমি যেটা সম্পর্কে বলব সেটার নাম হচ্ছে ল্যাটিয়াম(Latium) । এটাও এক ধরনের Crypto Curency.
অনেকেই হয়ত অনেক আগেই এটা সম্পর্কে শুনে থাকবেন । এটা বিটকয়েনের মতই । তবে এর দাম বিটকয়েন থেকে কম ।  কিন্তু এর মাধ্যমেই আমরা বেশি বিটকয়েন আয় করতে পারব ।

(1 Lat = 0.0001 BTC) 

 ল্যাটিয়াম কিভাবে ফ্রি আয় করা যায় সেই সম্পর্কেই  আজকে লিখব ।




ল্যাটিয়াম আয়ঃ

১। প্রথমে এই লিঙ্কে যান । কিছুক্ষণ লোড নিবে অপেক্ষা করুন । এরপর নিচের মত একটা পেজ আসবে । এরপর Signup for Free লিঙ্কে ক্লিক করুন ।


২। তারপর একটা পেজ আসবে । এখান থেকে Arrow(1) বাটন ধরে নিচে যান নিচের চিত্রের মত দেখতে পারবেন । এখানে The Household Has Not Claimed Latium এ ক্লিক করুন ।








৩। এখন নিচের মত একটা রেজিস্ট্রেশান পেজ আসবে ।



এখানে,
          Username (Email) এর ইমেইল অ্যাড্রেস লিখুন ।
          First Name এর ঘরে আপনার নামের প্রথম পার্ট
  এবং Last Name এর ঘরে আপনার নামের শেষের পার্ট লিখুন  ।
এরপর Captcha পূরণ করুন এবং I agree to terms & Conditions বক্সে টিক দিয়ে Signup এ ক্লিক করুন ।

৪। এরপর আপনার ইমেইল এ যান এবং দেখবেন একটা ইমেইল আসছে ।
ইমেইল এর দেয়া লিঙ্কে ক্লিক করুন এবং আপনার পাসওয়ার্ড সেট করুন ।
ব্যাস হয়ে গেল । এখন দেখবেন আপনার একাউন্টে ৫ ল্যাটিয়াম জমা হয়ে গেছে ।

[বিঃ দ্রঃ কেউ ভুলেও নিজের রেফারেল লিঙ্ক দিয়ে নিজের কম্পিউটারে অন্য কোন একাউন্ট খুলবেন না । তাহলে Sure ব্যান খাবেন ।]

কিছু কথাঃ

আমি জানি অনেকেই আমার দেয়া রেফারেল লিঙ্কে না গিয়ে নিজে নিজেই রেজিস্ট্রেশান করবে । তাতে আমার কোন প্রবলেম নাই । কারণ আপনি যদি আমার রেফারেল লিঙ্কে না জয়েন করেন তাহলে আপনি বোনাস পাবেন না যেটা কিছু দিন পরেই আপনার একাউন্টে জমা হবে ।
আর আপনি যদি বেশি আর্ন করতে চান তাহলে অবশ্যই কারো না কারো রেফারেল এ জয়েন করতে হবে ।


পেমেন্টঃ

এখান থেকে মিনিমাম পেআউট হচ্ছে ৫ ল্যাটিয়াম । সুতরাং চিন্তার কোন কারণ নেই ।

১। প্রথমে এই লিঙ্কে যান  এবং সফটওয়্যারটা ডাউনলোড করেন । এরপর ইন্সটল করেন অন্যান্য সফটওয়্যার এর মতই ।
২। সফটওয়্যারটা ওপেন করুন এবং  Receive coins ট্যাব এ যান । এখানে যে অ্যাড্রেস টা দেখছেন সেইটা কপি করেন ।
৩। এরপর এই লিঙ্কে যান এবং আপনার একাউন্টে অ্যাড্রেস পেস্ট করে Save দিন ।
৪। এখন এই লিঙ্কে যান এবং Request Payment এ ক্লিক করুন ।
২৪ঘন্টা অপেক্ষা করুন আপনার ল্যাটিয়াম পেয়ে যাবেন ।

তো পেয়ে গেলেনতো 0.0005 BTC তাও আবার ফ্রি কোন কাজ না করেই ।

[বিঃদ্রঃ ভুলেও সফটওয়্যারটা ডিলিট করবেন না । আর যদি ডিলিট হয়েও যায় তাহলে আবার ওই সফটওয়্যার ডাউনলোড করে নতুন অ্যাড্রেস আপনার একাউন্টে সেটআপ করে নিবেন ।] 

এখন অনেকেই বলতে পারেন যে, ভাই এটা তো ল্যাটিয়াম... বিটকয়েন কই??
হ্যাঁ পাবেন । নিচে পড়ুন...

ল্যাটিয়াম To বিটকয়েনঃ

ল্যাটিয়াম ওয়ালেট এ আসার পর ল্যাটিয়াম এর টাকা বিটকয়েন এ কনভার্ট করার জন্য আমরা আরেকটি সাইট ব্যাবহার করবো। এই সাইটে অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন। এখানে রেজিস্ট্রেশন করার জন্য কিছুই লাগে না। শুধু আপনার মেইল এড্রেস লাগে। এমনকি পাসওয়ার্ড ও লাগে না। জাস্ট রেজিস্টার এ গিয়ে আপনার মেইল এড্রেস দিলেই অ্যাকাউন্ট খুলে লগ ইন হয়ে যাবে। আবার পরে লগ ইন করতে গেলেও জাস্ট লগ ইন অপশন এ গিয়ে মেইল এড্রেস দিলেই লগ ইন হয়ে যাবে। কোন পাসওয়ার্ড লাগবে না। আপনি হয়তো ভাবতে পারেন যে, পাসওয়ার্ড ছাড়া লগ ইন হলেতো যে কেউ আমার অ্যাকাউন্ট এ ঢুকে যেতে পারে। সেটি হবে না। কারন, আপনি যে ব্রাউজার থেকে অ্যাকাউন্ট খুলেছেন প্রাথমিকভাবে শুধুমাত্র সেই ব্রাউজার থেকেই লগ ইন হবে। পরবর্তীতে অন্য ব্রাউজার থেকে লগ ইন করতে হলে আপনার মেইল এড্রেস এর সাহায্য নিতে হবে। এবার কাজ করি।
হ্যাঁ তবে আরেকটু কাজ আছে... আপনার মেইল অ্যাড্রেস এ যান দেখবেন আপনার  ওখানে একটা মেইল এসছে... সেখানে আপনার ব্রাউজার Sync করতে বলেছে । এখণ আপনার ব্রাউজার Sync করে নিন ।

User Profiles >> Balances এ ক্লিক করুন। দেখুন এখানে অনেকগুলো ভার্চুয়াল সারেন্সি রয়েছে। এর মধ্য থেকে LAT খুজে বের করি।


LAT এর পাশে Request Address এ ক্লিক করি। এখানেও একটি এড্রেস পাওয়া যাবে। এটি কপি করে নিই।


এবার লেটিয়াম ওয়ালেট সফটওয়্যারটি ওপেন করি।

এখানে Pay To এর বক্সে একটু আগে নেয়া এড্রেসটি কপি করে দিই। Label বক্সে যে কোন একটি নাম দিতে পারেন। Amount এর ঘরে সর্বোচ্চ আপনার ব্যাল্যান্স থেকে 0.01 LAT কম পর্যন্ত দিতে পারে। আমার এখানে ব্যাল্যান্স আছে ফ্রী পাওয়া 5.00 LAT আছে। তাই আমি লেটিয়াম এর 0.01 LAT চার্জ বাদ দিয়ে 4.99 LAT লিখেছি। এবার জাস্ট Send বাটনে ক্লিক করেছি। এবার মোটামুটি ১ ঘণ্টার মধ্যে ওই সাইট (Coin-Swap) এর ব্যাল্যান্স এ আপনার লেটিয়াম কয়েন যোগ হবে। যোগ হওয়ার পর Markets এ ক্লিক করুন। এখানে LAT/BTC এর উপর ক্লিক করুন। এটি অনেকটা ফরেক্স মার্কেট এর মত। এখানে মুদ্রা কেনা-বেচা করা যায়। মুদ্রার দাম উঠা-নামা করে। আমরা লেটিয়াম কয়েন বিক্রয় করে বিটকয়েন কিনবো।


এই মার্কেট এ আমরা লেটিয়াম কয়েন বিক্রয় করে বিটকয়েন কিনবো।



Amount LAT এর ঘরে লেটিয়াম কয়েন এর পরিমান লিখে Submit Sell Order বাটনে ক্লিক করবো। এবার User Profiles > Balances এ লেটিয়াম কয়েন খালি হয়ে যাবে। অল্প কিছুক্ষন পরেই আপনার লেটিয়াম কয়েন সেল হয়ে বিটকয়েন এড হয়ে যাবে। এই কিছুক্ষন সময়ে আমরা বিটকয়েন পেআউট সেটিং করে নিই। User Profiles > Withdrawal Address এ ক্লিক করি। এখানে বিটকয়েন (BTC) খুজে বের করি। এই বক্সে আমাদের প্রধান বিটকয়েন এড্রেস (Coinbase এ পাওয়া আপনার বিটকয়েন অ্যাড্রেস) টি দিয়ে নিচে নেমে Save বাটনে ক্লিক করি। এবার কিছুক্ষন অপেক্ষা করি। Balances পেইজে BTC এর পাশে যখন ব্যাল্যান্স দেখবো (আমার 0.00037282 এসেছিল, কারণ ওদের ল্যাটিয়াম থেকে বিটকয়েনে ট্রান্সফারের ফি 0.000010000 BTC) , তখন বুঝব যে লেটিয়াম কয়েন সেল হয়ে বিটকয়েন কেনা হয়ে গেছে। এবার BTC তে ও আগের মত Request Address এ ক্লিক করে ডান পাশে withdrawal এ ক্লিক করি। একটি উইন্ডো আসবে। এটিতে প্রাপ্ত এমাউন্ট এ বসিয়ে সাবমিট করবো।


অল্প কিছুক্ষন এর মধ্যে আপনার Coinbase Wallet এ  Bitcoin চলে আসবে। আসার সাথে সাথেই আপনি ব্যাবহার করতে পারেবন না। সার্ভার কনফার্মেশন এর জন্য এটি ১ ঘণ্টা Pending দেখাবে। এরপর Complete দেখালে আপনার প্রাপ্ত 0.00037282 BTC ব্যাবহার করতে পারবেন।

আর বেশি আয় করতে চাইলে আমার রেফারেল লিঙ্কে জয়েন করুন ।

আর কোন সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করুন ।
ফেবুতে আমি...
কোন সমস্যায় পোষ্ট করুন এই গ্রুপে
ধন্যবাদ... ভাল থাকবেন ।

৪টি মন্তব্য:

  1. vai 24 hours er beshi hoye geche kintu Latium Wallet e ekhono lat joma hoy ni ekhon ki kora jabe, aro ki wait kore dekhbo

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আরও কিছুক্ষণ Wait করুন । কারণ ওদের সার্ভারে অনেক জ্যাম থাকলে মাঝে মাঝে ৭২ ঘন্টা পর্যন্ত সময় লাগে ।
      ধন্যবাদ ।

      মুছুন