আয় করুন অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে - ১০০% প্রুভ

আজকে আমি আপনাদের একটি নতুন সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব। এই সাইট এ আমি অনেকদিন ধরেই কাজ করে যাচ্ছি। কিন্তু এর মিনিমাম পেআউট একটু বেশী হওয়ার কারনে আমি প্রথম পেমেন্ট পাইনি। তাই আপনাদের সাথে শেয়ার করিনি। আজকে এই সাইট থেকে ১৫ ডলার পেমেন্ট পেলাম। তাই আপনাদের সাথে শেয়ার করছি।

এই সাইট এর অনেক কাজ। এখানে
শেয়ার ক্রয়-বিক্রয় করা যায়। আমি শেয়ার ভাল বুঝিনা। তাই, আমি শেয়ার কিনিনা। আপনি চাইলে নিজ দায়িত্বে কিনতে পারেন। এখানে ক্লিক করেও আয় করা যায়। আমি এটিও করিনা। কারন, এখানে এখানে প্রতি ক্লিক এর জন্য অনেক কম পরিমান অর্থ প্রদান করে। আমি যে কাজগুলো করি টা হোল। ফোরাম পোস্ট, ব্লগ পোস্ট ও এফিলিয়েট মার্কেটিং। 

এখানে অ্যাকাউন্ট খোলার জন্য আমার রেফারেল লিঙ্কে ক্লিককরুন এবং সাইন আপ করুন। এর হোম পেইজেই আপনার রেফারেল লিঙ্ক পাবেন। সম্পূর্ণ রেফারেল লিঙ্ক কপি করে নিন। এই লিঙ্ক আপনি শেয়ার করবেন। এখানে একজন ইউজার (আলাদা আলাদা কম্পিউটার থেকে) ক্লিক করলে আপনি ০.০০৭ ডলার পাবেন। অর্থাৎ প্রতিদিন আপনার লিঙ্কে যদি ১৫০ জন ইউজার ক্লিক করে, তবে আপনার আয় দাঁড়াবে ১ ডলার। ভাবতে পারেন, প্রতিদিন ১৫০ জন ইউনিক ইউজার আপনি কোথায় পাবেন?
আমার পূর্বের এই পোষ্টটি পড়ুন।
এই পোস্টের বর্ণনাকৃত পদ্ধতি অনুসরণ করলে আপনার লিঙ্কে প্রতিদিন ১৫০ জন এর অনেক বেশী ভিজিটর ক্লিক করান কোন ঘটনা হবে না। আপনি যখন ঘুমাবেন, তখনও আপনার আয় চলতে থাকবে। যারা ক্লিক করবে, তাদের মধ্যে যে ২-১ জন করে সাইন আপ করবে তা তো বুঝতেই পারছেন। আমি ব্যাক্তিগত ভাবে এখন পর্যন্ত একজনও রেফার করিনি। শুধু লিঙ্ক ভিজিট থেকে রেফার পেয়েছি ।

এখানে কাজ করতে হলে আপনার বেশ ভাল ধৈর্য থাকতে হবে। কারন এই সাইট এর মিনিমাম পেআউট ১৬ ডলার ও ম্যাক্সিমাম পেআউট ১৭ ডলার। অর্থাৎ আপনি ১৭ ডলার পেআউট দিলে ২ ডলার চার্জ কেটে আপনি ১৫ ডলার পাবেন। পেমেন্ট দেবে পেপাল বা পারফেক্টমানি এর মাধ্যমে। পারফেক্টমানি (Perfect Money) অ্যাকাউন্ট না থাকলে এখানে ক্লিক করুন। আর হ্যাঁ, আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স ১৬-১৭ ডলার হলে সাথে সাথে আপনি তুলতে পারবেন না। পেমেন্ট একটিভেট হতে ১০ দিন সময় নেয়। ধরুন আজকে আপনি আয় করেছেন ৩ ডলার। এগুলো একটিভেট হবে আজ থেকে ১০ দিন পর। আজকে ২ তারিখ হলে এই ৩ ডলার সক্রিয় হবে ১২ তারিখ। আগামীকাল ৩ তারিখ আপনি ৫ ডলার আয় করলে এই ৫ ডলার সক্রিয় হবে ১৩ তারিখ। অর্থাৎ আপনার সক্রিয় আয় ১৬-১৭ ডলার হলেই আপনি তুলতে পারবেন। ক্যাশআউট (Cash Out) পেইজে গেলে Available funds হচ্ছে আপনার সক্রিয় ব্যাল্যান্স। যা আপনি যেকোনো সময় তুলে নিতে পারবেন। আর On hold হচ্ছে যেটি সক্রিয় হওয়ার অপেক্ষায় আছে।

আমিতো ফোরাম পোস্ট ও ব্লগ পোস্টের এর কাজের কথা ভুলেই গেলাম। Jobs মেন্যু থেকে Perform Jobs এ গেলে আপনার কাজ দেখতে পাবেন। এখানে ০.৫ থেকে ১-২ ডলার এর কাজ পর্যন্ত পাওয়া যায়। কাজ করে লিঙ্ক সাবমিট করে দিলে খুব দ্রুত অর্থ পেয়ে যাবেন। সাইটটি অনেক সহজ ও ইউজার-ফ্রেন্ডলি হওয়ায় আমি কোন স্ক্রিনশট পোস্ট করিনি। তবুও, এই সাইট সম্পর্কিত কোন কিছু বুঝতে সমস্যা হলে নিচে কমেন্ট করুন। আমি উত্তর দেব। 
আমাকে ফেসবুকেও নক করতে পারেন ।

এখনো অ্যাকাউন্ট না খুলে থাকলে রেফারেল লিঙ্কে করুন। আমি খুব দ্রুত আমি ফিরে আসব নতুন কোন আয় সম্পর্কিত তথ্য নিয়ে। নিয়মিত আমাদের সঙ্গে থাকুন। ধন্যবাদ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন